বাৎসরিক মাত্র তিরিশ হাজার টাকা ফিতে কমার্শিয়াল অ্যাড্রেস এবং ভার্চুয়াল অফিস সুবিধা !!!

উদ্যোক্তাদের জন্য Workstation 101 নিয়ে এলো কমার্শিয়াল অ্যাড্রেস  সুবিধা। আমরা জানি নিজের একটা ব্যবসা দাঁড়া করানো কত কষ্টের এবং ঝামেলার একটি কাজ। ব্যবসার মুল কাজগুলোর পাশাপাশি হাজারো টুকিটাকি ঝামেলা লেগেই থাকে। এই ঝামেলাগুলোর মধ্যে একটি বড় ঝামেলা হচ্ছে নিজের ব্যবসার জন্য একটি কমার্শিয়াল অ্যাড্রেস ম্যানেজ করা। বাংলাদেশের আইন অনুযায়ী আপনার ব্যবসাকে আইনিভাবে রেজিস্টার করতে হলে আপনার ব্যবসার একটি কমার্শিয়াল অ্যাড্রেস প্রদান করা আবশ্যক। কিন্তু বেশির ভাগ উদ্যোক্তার জন্যই এটি একটি খুবই কঠিন এবং ঝামেলার কাজ হয়ে দাঁড়ায়। অনেকক্ষেত্রেই অনেক ঝামেলার মধ্য দিয়ে গিয়ে উদ্যোক্তাদের কমার্শিয়াল অ্যাড্রেস জোগাড় করতে হয় এবং কমার্শিয়াল অ্যাড্রেস-এর মালিক এমন কোন ব্যক্তির সাথে চুক্তিপত্র স্বাক্ষর করতে হয়। এক্ষেত্রে অনেক উদ্যোক্তাই প্রতারণার শিকার হন, কিংবা অনেক চড়া খরচে কমার্শিয়াল অ্যাড্রেস-এর জন্য চুক্তিপত্র স্বাক্ষর করেন। এই প্রক্রিয়াতে মনোযোগ দিতে গিয়ে অনেক উদ্যোক্তা ব্যবসার আরো অনেক গুরুত্বপূর্ণ কাজে মনোযোগ দিতে পারেন না।
উদ্যোক্তাদের এইসব ঝামেলাকে মাথায় রেখেই Workstation 101 নিয়ে এসেছে ভার্চুয়াল অফিস প্যাকেজ, যেখানে আপনি একটি নির্ভরযোগ্য কমার্শিয়াল অ্যাড্রেস-এর পাশাপাশি পাচ্ছেন অফিসিয়াল চিঠিপত্রের জন্য অফিসিয়াল ঠিকানা।

তাহলে এই প্যাকেজটি কাদের জন্য পারফেক্ট হতে পারে?  
- যারা নিজের ব্যবসাকে রেজিস্টার করানোর জন্য কমার্শিয়াল অ্যাড্রেস খুঁজছেন
- এই করোনা পরিস্থিতে যারা হোম অফিস করছেন কিন্তু অফিসিয়াল চিঠিপত্রের জন্য অফিসিয়াল ঠিকানা খুঁজছেন
- মাঝে মাঝে অফিসে এসে কাজ করতে চাচ্ছেন কিংবা মিটিং করতে চাচ্ছেন কিন্তু পার্মানেন্ট অফিস নিয়ে খরচ বাড়াতে চাচ্ছেন না ( এই সুবিধাটির জন্য ঘণ্টা প্রতি চার্জ প্রযোজ্য, তিরিশ হাজার টাকার বাৎসরিক ফি-র মধ্যে এটি অন্তর্ভুক্ত নয় )

এর বাইরে Workstation 101 উত্তরার খুবই ল্যান্ডমার্ক লোকেশনে অবস্থিত, এবং এর ইন্টেরিওর এবং সার্বিক সুযোগ সুবিধা বিশ্বমানের হওয়ায় আপনার ওয়ার্ক স্যাটিস্ফেকশন এবং ক্লাইন্টদের কাছে আপনার ইম্প্রেশন দুটোই খুব ভালো হবে। সব মিলিয়ে Workstation 101-এর ভার্চুয়াল অফিস প্যাকেজটি নতুন উদ্যোক্তা, স্টার্টআপ, কনসালটেন্সি ফার্ম ইত্যাদি প্রতিষ্ঠানের জন্য একটি আইডিয়াল সেটআপ হতে পারে। আমাদের বর্তমান ক্লাইন্টরা আমাদের এই প্যাকেজ নিয়ে খুবই সন্তুষ্ট, এবং এই প্যাকেজটি এক দিকে যেমনি তাদের খরচ কমিয়েছে তেমনি ঝামেলা কমিয়ে তাদের উদ্যোক্তা জীবনকে আরেকটু সহজ করে দিয়েছে।

ভার্চুয়াল অফিস প্যাকেজটি পেতে কল করুনঃ +8801772037043, +8801307437139, +8809666770707
আমাদের ওয়েবসাইটঃ  www.workstation101.com

0 comment(s)